অ্যান্টি এজিং স্কিনকেয়ার রুটিনের সঠিক ৫টি ধাপ!

চিরন্তন সত্য কথা হলেও নিজের বয়স বাড়ার বিষয়টি আমরা কেউই কেন জানি মেনে নিতে চাই না। আপনাকে যদি এখন হুট করে কেউ অ্যান্টি এজিং স্কিনকেয়ার এ, অ্যান্টি এজিং ক্রিম সাজেস্ট করে আপনার হয়তো অস্বস্তি হবে, যদিও আপনি ফিল করেন যে স্কিন অনেকটাই মলিন হয়ে গেছে। সময় আর বয়স যতই বাড়ে, দায়িত্ব-কর্তব্য এবং অভিজ্ঞতার পাল্লাও বাড়তে […]

ঋতু উপযোগী লিপস্টিক

বসন্তের আগমনের সাথে সাথে রোদের প্রখরতা বাড়তে শুরু করেছে। এই সময় তো ঠোঁটে লিপগ্লস লাগানই যায় না বরং চাই এমন একটি লিপস্টিক  যা হবে লং লাস্টিং এবং ম্যাট! হ্যা আজকের সোয়াচ আয়োজনে রয়েছে কালারপপ ব্র্যান্ডের দারুণ কিছু কালার, যা  সামারের জন্য দারুণ উপযোগী। নিচে দেয়া সোয়াচগুলো থেকে পছন্দের লিপস্টিকটি নির্বাচন করুন।

চোখের যত্নে আই-রোলার সিরাম

চোখের জন্য উপকারী খাবার: ‘ডিজিটাল আই স্ট্রেইন’ কমানো জন্য ভিটামিন ও খনিজ উপাদান সমৃদ্ধ খাবার থাকতে হবে খাদ্যাভ্যাসে। রাতে সময় মতো ঘুমাতে হবে এবং আট ঘণ্টা নির্ভেজাল ঘুম নিশ্চিত করতে হবে। পত্রল শাকসবজি, গাজর, পেঁপে, খেজুর ইত্যাদি ভিটামিন এ’র উৎকৃষ্ট উৎস যা চোখের সুস্বাস্থ্যের জন্য জরুরি।

ওজন কমাতে স্লিমিং কফি

অতিরিক্ত ওজন যেমন আপনার সৌন্দর্য্যে বিরূপ প্রভাব ফেলে, অনুরূপ ভাবে আপানার সুস্থ থাকাকেও প্রভাবিত করে। সবাই চায় শরীরটাকে ফিট রেখে নিজেকে আরও আকর্ষণীয় করে তুলে সুস্থ থাকতে। আজ আমরা ওজন কামাতে সাহায্য করে এমন কিছু কফি নিয়ে আলোচনা করব।